valobasi bangladesh

নাগরিক দ্বায়বদ্ধতা থেকে হোক নাগরিক সাংবাদিকতা

বিজ্ঞাপন প্লেইস

Responsive Ads Here

শনিবার, ২৭ জুলাই, ২০১৯

আপনাদের প্রেরণা আমার মানসিক শক্তি / নাগরিক সাংবাদিক বাংলাদেশ

নাগরিক সাংবাদিক বাংলাদেশ
নাগরিক সাংবাদিক বাংলাদেশ
আমার সবচেয়ে বড় দুর্বলতা আমার আর্থিক দুর্বলতা। আমার সবচেয়ে বড় শক্তি আমার মানসিক শক্তি। আমার আর্থিক দুর্বলতা আমার মানসিক শক্তির কাছে হেরে গিয়ে একদিন আমি সফল হবোই। পিছু হটবোনা আর্থিক দুর্বলতার ভয়ে জয়ের নেষা থেকে। জয় একদিন আমার হবেই।
আপনাদের পেরনা আমার মানসিক শক্তি। এই পেরনা অব্যাহত থাকতে আমার একদিন আকাশটাকে ছোয়া খুব একটা কঠিন হবেনা। আমি আমার বিশ্বাসের উপর শতভাগ আশাবাদী। আমার বিশ্বাস আপনাদের পেরনায় আমার মানসিক শক্তির দ্বারা খুব শিঘ্রই জয় আমার হবে আর্থিক দুর্বলতাকে লাথি মেরে। সেই দিনটা খুব একটা দূুরেনা।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন